গোয়াইনঘাট প্রচ্ছদ

অপরাধীর বাড়িতে খাবার পৌঁছে দিলেন অফিসার ইনচার্জ আব্দুল আহাদ

ডেইলি গোয়াইনঘাট ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাটে অপরাধীর বাড়িতে খাবার পৌঁছে দিলেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ  আব্দুল আহাদ। একটি মামলায় গতকাল জাফলংয়ের মামার বাজার এলাকার শাহজান মিয়াকে আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি পুলিশের হাতে আটক হওয়ায় তার পরিবার গতকাল থেকে অনাহারে-অর্ধাহারে আছে।

এমন সংবাদ জানতে পেরে সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ আটককৃত আসামী শাজাহান মিয়ার পরিবারের জন্য খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। মঙ্গলবার সন্ধ্যায় গোয়াইনঘাট থানার এসআই আবুল হোসেন ওসি’র পক্ষে আটককৃত আসামী শাজাহান মিয়ার পরিবারের কাছে খাদ্য সামগ্রী তুলে দেন।

এ বিষয়ে সামাজিক সংগঠন মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমেদ বলেন গোয়াইনঘাট থানায় অনেক ওসি দেখেছি, কিন্তু বর্তমান ওসি আব্দুল আহাদ’র মত মানবদরদী কোন ওসি আমি দেখিনি। রাতের অন্ধকারে অপরাধীর বাড়িতে খাবার পাঠিয়ে গোয়াইনঘাট থানার ওসি এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। দেশের এই ক্রান্তিলগ্নে মানবতার ফেরিওয়ালা গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ’র কার্যক্রমগুলো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।

গোয়াইনঘাট থানার এসআই আবুল হোসেন জানান দেশের বর্তমান পরিস্থিতিতে কেউ না খেয়ে থাকবে না। এই লক্ষ্যে সিলেটের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যারের দিক নির্দেশনায় ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ এর তত্ত্বাবধানে গোয়াইনঘাট থানা পুলিশ পুরো উপজেলায় কাজ করে যাচ্ছে। এরই আলোকে আজ গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ স্যারের পাঠানো খাদ্য সামগ্রী আটককৃত শাজাহান মিয়ার বাড়িতে পৌঁছে দেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *