গোয়াইনঘাট প্রচ্ছদ

অসহায় ও দারিদ্র্যেদের ভাগ্য উন্নয়নে সরকার আন্তরিকভাবে কাজ করছে ! চেয়ারম্যান ফারুক আহমদ

ডেইলি গোয়াইনঘাট ডেস্ক :: উপজেলা পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ভোগী নির্বাচন কমিটির সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ। উপজেলার ৭নং নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদে ২০২০ অর্থ বছরের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ভোগীদের মাঝে উম্মুক্ত ভাবে ভাতা প্রদানের সূচনা করেছেন।
এসময় তিনি বলেন, সরকার দেশের জেলা শহরের পাশাপাশি প্রতিটি অজোপাড়া গাঁয়ের অসহায়, দারিদ্র্য ও সুবিধা বঞ্চিতদের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে রয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার ৭নং নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আনুষ্ঠানিক ভাবে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতার উম্মুক্ত পদ্ধতিতে ভাতাভোগী বাছাইয়ের উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্যে ঐসব কথা বলেন।

উদ্বোধন শেষে তিনি নন্দীরগাঁও ইউনিয়নের দশগাঁও নয়াগাঁও উচ্চ বিদ্যালয়, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়, পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয়ে চলমান এসএসসি পরীক্ষার সেন্টার গুলো পরিদর্শন করেন। পরে অত্র ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন কালে এসময় উপস্থিত ছিলেন ৭নং নন্দীরগাঁও  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল ও গোয়াইনঘাট উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবু কাওছার, গোয়াইনঘাট উপজেলা ট্রাক চালক সমিতির সভাপতি মোঃ হাফিজুর রহমান ছাড়াও অত্র  ইউনিয়ন পরিষদের নির্বাচিত ইউপি সদস্যবৃন্দ। এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘাট উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগের তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এক সাক্ষাৎকারে উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ ডেইলি গোয়াইনঘাটকে জানান, বর্তমান সরকারের ভিশন হচ্ছে দেশের প্রতিটি অজো পাড়ায় বসবাসরত নাগরিকরা সরকারের নানাবিধ সুবিদা থেকে বঞ্চিত থাকে।  তাই দারিদ্র জনগোষ্ঠি যাহাতে সরকারের দেওয়া সুবিধা গুলোর আওতায় এসে নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *