আইন-বিচার গোয়াইনঘাট প্রচ্ছদ

জাফলংয়ে তরুন সমাজের হাতে ইয়াবাসহ আটক ৩:  ওসি আহাদের অভিনন্দন

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের সামাজিক সংগঠন গুচ্ছগ্রাম সীমান্ত যুব সংঘের উদ্যোগে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২১ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

যুবসমাজের উদ্যোগে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ৩জনকে আটক করায় সীমান্ত যুব সংঘের সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

সুত্রে জানাযায় বৃহস্পতিবার দুপুরে গুচ্ছগ্রাম সীমান্ত যুব সংঘের উদ্যোগে গুচ্ছগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে উপজেলার জাফলং মামার দোকানের আব্দুল মালেকের ছেলে মো. রবিউল মিয়া, উত্তর মোহাম্মদপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে শাকিল আহমদ ও গুচ্ছগ্রামের জসিম মিয়ার ছেলে মামুন মিয়াকে ২১পিস ইয়াবাসহ আটক করে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়।

গোয়াইনঘাট থানা পুলিশের এসআই আব্দুল মান্নান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইয়াবাসহ আসামিদের আটক করে থানায় নিয়ে যায়।

ইয়াবাসহ যুব সমাজের হাতে ৩ জন আটক হওয়ার পর পরই গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ গুচ্ছগ্রামে উপস্থিত হয়ে মাদক নির্মূলে বিশেষ ভূমিকা রাখায় যুবসমাজের ভূয়সি প্রসংসা করে বলেন, এরকম সচেতন যুব সমাজই পারে একটি এলাকাকে সুন্দর করতে। পুলিশের পাশাপাশি যুবসমাজকে বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক নির্মূলে এগিয়ে আসতে হবে।

পাশাপাশি এরকম মহতী উদ্যোগ নেওয়ায় সীমান্ত যুব সংঘের সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তিনি অন্যান্য এলাকার সকল সামাজিক সংগঠনকে মাদক সহ সকল অপরাধ কর্মকাণ্ড নির্মূলে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *