বিনোদন

তানজিন তিশার প্রেমে অপূর্ব

বিনোদন ডেস্ক::            রাজধানীর অভিজাত একটি বিপণিবিতানে শাড়ির দোকানে বিক্রয়কর্মীর কাজ করেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা! সেই দোকানে শাড়ি কিনতে যান জনপ্রিয় অভিনেতা অপূর্ব! প্রথম দেখায়ই তাদের মধ্যে প্রেম!

এমনই একটি চমৎকার গল্প নিয়ে শুরু হয় সময়ের অন্যতম সফল জুটি অপূর্ব-তিশার নতুন নাটক ‘ভালোবাসা তুই’-এর চিত্রনাট্য।

গত সপ্তাহে নাটকটির শুটিং শেষ হয়েছে। নির্মাণ করেছেন এসআর মজুমদার। সিএমভির ব্যানারে ব্রাত্য রায়ের গল্পে এটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। ডিসেম্বরে বিশেষ এই নাটকটি সম্প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে।

এ বিষয়ে তানজিন তিশা গণমাধ্যমকে বলেন, গল্পটা যতটা প্রেমের, ততোটা দ্রোহের। যেখানে একটা বার্তা আছে। বার্তাটি হলো- নিজের যুদ্ধটা আসলে নিজেকেই করতে হয়। এই নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি। আশা করি দর্শকরাও নাটকটি দেখে প্রশংসা করবেন।

নাটকের গল্পটি অসাধারণ জানিয়ে নির্মাতা মজুমদার বলেন, ‘গল্পটি প্রেমের কিন্তু নির্যাসটুকু একটি মেয়ের একক লড়াইয়ের। সেই মেয়েটি হচ্ছেন তানজিন তিশা। যিনি মফস্বল শহর থেকে রাজধানীতে পালিয়ে এসে জীবনের দায়ে পড়ালেখার পাশাপাশি বেছে নেন বিক্রয়কর্মীর জীবন। এখানেও টিকতে না পেরে ফিরে যান গ্রামে। টিকে থাকার যুদ্ধ শেষে বিজয়ের বেশে ফিরে আসেন ফের শহরে, যেখানে অপেক্ষায় থাকেন তার প্রেমিক অপূর্ব।’

‘ভালোবাসা তুই’ নাটকে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, তনুশ্রী তন্নী, সাব্বির চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *