বিনোদন

ফেরদৌস-পূর্ণিমা ফের একসাথে

বিনোদন ডেস্ক::             চলচ্চিত্রে সর্বোচ্চ সম্মাননা ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। শিল্পীদের কাজের রাষ্ট্রীয় এই স্বীকৃতির জন্য অপেক্ষায় থাকেন প্রায় সবাই। ২০১৭ ও ২০১৮ সালের পুরস্কার এবার একসঙ্গে প্রদান করা হলো। সেই তালিকা এরইমধ্যে প্রকাশ করা হয়েছে। সবার কাছেই পৌঁছে গেছে আনন্দ বার্তা। এরপর থেকে অপেক্ষা অ্যাওয়ার্ডটি ছুঁয়ে দেখার। সেই অপেক্ষার অবসান ঘটছে অবশেষে।

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ বিজয়ী শিল্পীরা পুরস্কার গ্রহণ করেছেন। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে এ অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে রয়েছে  জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশ নেবেন অপু বিশ্বাস, তমা মির্জা, ববি, মাহী, নুসরাত ফারিয়া, ইমন ও জায়েদ খান। সংগীত পরিবেশন করবেন খুরশীদ আলম, মমতাজ, নকীব খান, সামিনা চৌধুরী ও কনা।

এবারের আয়োজনে উপস্থাপনার তালিকায় রয়েছেন ফেরদৌস ও পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা দিয়েও জনপ্রিয়তা পেয়েছেন তারা। এছাড়া পর্দায় এই জুটি যেমন সফল তেমনি মঞ্চে তাদের উপস্থাপনার মুন্সিয়ানাতেও মুগ্ধ দর্শকরা।

ফেরদৌস বলেন, পূর্ণিমার সঙ্গে অনেকগুলো সিনেমায় অভিনয় করেছি। সেই জায়গা থেকে আমাদের পর্দায় বোঝাপড়াটা ভালো। আমরা একসঙ্গে এর আগেও বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপনা করেছি। তবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চটা সবকিছু থেকে আলাদা। এখানে প্রধানমন্ত্রী ও দেশের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি থাকেন। সেইসঙ্গে চলচ্চিত্রের মানুষের মিলনমেলা এটি। এ রকম একটি অনুষ্ঠানের উপস্থাপক হওয়া গৌরবের।

পূর্ণিমা বলেন, ‘উপস্থাপনাটা আমার প্রায়ই করা হয়। কখনো মঞ্চে, আবার কখনো টিভির পর্দায়। তবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার মঞ্চে উপস্থাপনা করাটাও সম্মানের বিষয়। আশা করি ভালো একটি অনুষ্ঠান হতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *